খানসামায় অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পরিচিতি সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১০

বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি দিনাজপুরের খানসামা উপজেলা শাখা (রেজিঃ নং-এস-১১৩৮৭) এর পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পাকেরহাট নাহার মার্কেট চত্বরে সাবেক সভাপতি শাহরিয়ার জামান শাহ্ নিপুনের সভাপতিত্বে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কমিটির উপদেষ্টা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বিপ্লব চৌধুরী ও বিশিষ্ট সমাজসেবক মোস্তফা আহমেদ এবং নব- নির্বাচিত সভাপতি মোঃ বাবলুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আবু তালহা চৌধুরী।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আবুল কালাম আজাদ, ননী গোপাল, শাহরিয়ার জামান শাহ্, আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ওসমান গণি ও আব্দুর রাজ্জাকন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন মেম্বার, সড়ক সম্পাদক আজিজার রহমান ভুট্টু, সমাজ কল্যাণ সম্পাদক ইদ্রিস আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তমিজ উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক মজিবর রহমান, কার্যকরী সদস্য হলেন আতিকুল ইসলাম, এনামুল হক, রমজান আলী ও মিনু।

এবিএন/এস.এম.রকি/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm