সাতকানিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:০১

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের উত্তর রামপুর এলাকা থেকে নিখোঁজ হয় আট বছরের শিশু আজমীর ইসলাম তাইহান (৮)।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশের মসজিদে নামাজ পড়তে গিয়ে আর ফিরে আসেনি তাইহান। পরিবারের লোকজন তাকে নানা স্থানে খুঁজেও তার খোঁজ মেলেনি।  

অবশেষে একই দিন রাত সাড়ে আটটার দিকে রামপুর বদ্দার পুকুরে শিশুটির পায়ের জুতা ভাসতে দেখে স্থানীয়রা। পরে পরিবারের লোকজন পুকুরে তল্লাশী চালিয়ে শিশু তাইহানের মরদেহটি উদ্ধার করে।

নিহত তাইহান ওই এলাকার সরোয়ার কামালের ছেলে। সে স্থানীয় তামিরুল উম্মাহ নামক একটি মাদ্রাসার শিশু শ্রেণীতে অধ্যয়নরত ছিলেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ বলেন, নিখোঁজের আড়্রাই ঘন্টা পর শিশু তাইহানের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়।

অন্যান্য সহকর্মীরা জানিয়েছে খেলাধুলা শেষ করে সন্ধ্যার দিকে আছরের নামাজ পড়তে ঘর থেকে বের হয়। সকলে ধারণা করছেন তাইহান নামাজের জন্য ওই পুকুরে অজু করতে নামলে পা পিছলে পানিতে পড়ে ডুবে যায়।

ঘটনার সময় পুকুর ঘাটে কেউ না থাকায় বিষয়টি কেউ দেখেনি। তাছাড়া তাইহানের শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ।  

এবিএন/রাজীব সেন প্রিন্স/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm