সিআরবি নিয়ে তথ্যগত ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার : রেলমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৯

রেলপথমন্ত্রী  নুরুল ইসলাম সুজন বলেছেন, সিআরবি নিয়ে তথ্যগত কোথাও ভুল হচ্ছে কিনা সেটি খতিয়ে দেখা দরকার আছে। তিনি বলেন, এখন যে আন্দোলনগুলো হচ্ছে এবং অভিযোগ গুলো আসছে সেটার ভিত্তি কতটুকু তাও যাচাই বাচাই করার জন্য আমাদেরকে সময় দিতে হবে।

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সাড়ে ৫টায় চট্টগ্রামের সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, সিআরবিতে হাসপাতাল প্রকল্প নিয়ে কিছু অভিযোগ পেয়েছি। কিন্তু এর আগেই আন্দোলন শুরু হয়ে গেছে। পত্র পত্রিকা-টেলিভিশন ও বিভিন্ন গণমাধ্যমে সিআরবি নিয়ে সংবাদ ছাপা হচ্ছে।

কিন্তু কী নিয়ে আন্দোলন এ বিষয়ে এর আগে রেলওয়ে, রেলমন্ত্রী কিংবা প্রধানমন্ত্রীর কাছে কোনো দরখাস্ত দেওয়া হয়নি। দরখাস্ত বা অভিযোগ দেওয়ার পর যদি জোরপূর্বক কোনো কিছু করা হয়, তখন আন্দোলনের প্রশ্ন আসবে।

তিনি বলেন, যে অভিযোগগুলো করা হচ্ছে এবং আন্দোলনের প্রক্রিয়া কি উদ্দ্যেশ্য প্রণোদিত নাকি চট্টগ্রামের মানুষের স্বার্থে তা খতিয়ে দেখার প্রয়োজন আছে।            

সিআরবিতে হাসপাতাল প্রকল্প নিয়ে মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা চট্টগ্রামের মানুষ যদি সিআরবিতে কোন স্থাপনা না চান তবে জোর করে চাপিয়ে দেওয়ার কোন প্রয়োজন নেই।  

সবশেষে চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল ও মেডিক্যাল কলেজ নির্মাণের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm