দেবহাটায় ফেয়ার মিশনের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৪

দেবহাটার পারুলিয়াস্থ ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশনের আয়োজনে দুস্থ ও অসহায় হতদরিদ্র মানুষদের স্বাস্থ্যবিধি মেনে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (২৪ সেপ্টম্বর, ২১) সকাল ৯ ঘটিকায় পারুলিয়া উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিকাল ৪ টা পর্যন্ত এই সেবা প্রদান করা হয়। ফেয়ার মিশনের কেন্দ্রীয় উপদেষ্ঠা মন্ডলী দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান ও দেবহাটা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উদ্বোধনের মধ্য দিয়ে মেডিকেল ক্যাম্প কার্যক্রম শুরু হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক  আলহাজ্ব রফিকুল ইসলাম, ২নং পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, রাফসান গ্রুপের নির্বাহী পরিচালক আলহাজ্ব আবু হাসান প্রমুখ।

চিকিৎসা সেবা নিতে আসা রুগিদের চিকিৎসা সেবা প্রদান করেন সাবেক উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ দেবহাটা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাঃ আবুল হোসেন, দেবহাটা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ বিপ্লব কুমার মন্ডল (এমবিবিএস), ঝাউডাঙ্গা পাইলস ক্লিনিকের আরএমও ডাঃ আব্দুর রউফ (এমবিবিএস), শিশু ও মেডিসিন বিশেষজ্ঞ, ডাঃ শাম্মী ইকবাল (এমবিবিএস) গাইনি অনারীর মেডিকেল অফিসার শেখ ছায়রা খাতুন মেডিকেল হাসপাতাল, ডাঃ আরাফাত আজম (্এমবিবিএস) মেডিসিন ও শিরা অভিজ্ঞ খুলনা ন্যাশনাল হাসপাতাল।

এসময় ফ্রি রেজিষ্ট্রেশনের মাধ্যমে ৫শত শিশু  ও নারী পুরুষেদেরকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত ক্যাম্পে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা ও ডায়াবেটিকস পরীক্ষাসহ বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।
 

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm