আজকের শিরোনাম :

কুলাউড়ায় পিতার হাত ভেঙ্গে দিয়েছে পুত্র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০১৮, ১৬:৫৮

বিদেশে থেকে টাকা পাঠানোর হিসাব পুত্রের কাছে চাওয়ায় আপন ছেলে নির্মমভাবে আঘাত করে জম্মদাতা পিতার এক হাত ভেঙ্গে দিয়েছে।

হৃদয় বিদারক ঘটনার অভিযোগে পিতা মো: আব্দুল মনাফ পুত্র জালাল আহমদ(২৮) এর বিরুদ্ধে মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করেছেন। আদালত মামলা আমলে নিয়ে অপরাধী পুত্রকে আটক করে নিয়মিত মামলা রুজুর নির্দেশ দিয়েছেন।

 এলাকাবাসী ও এজাহার সুত্রে জানা যায়,কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের আব্দুল মনাফ (৫৬) দীর্ঘ ২৯ বছর থেকে প্রবাসে ছিলেন। মাঝে মধ্যে দেশে আসা যাওয়া করেছেন। তাঁর একমাত্র পুত্র জালাল আহমদ(২৮) এর নামে তিনি বিগত ১০/১২ বছর থেকে টাকা পয়সা পাঠিয়ে ছিলেন।

ছেলে পিতার নামে জায়গা জমি কিনেছে বলে বিপুল পরিমান টাকা আনলেও ২০১৭ তিনি দেশে এসে দেখতে পান তার নামে কোন জমি ক্রয় করা হয়নি এবং বিদেশ থেকে পাঠানো সমুদয় টাকা পয়সা ছেলে আতœসাৎ করেছে।

এর প্রেক্ষিতে এ বিষয় নিয়ে কয়েকবার বৈঠকের চেষ্টা হলে পুত্র পিতাকে হুমকি ধামকি দিয়ে নির্বৃত্ত করার চেষ্টা করে এবং ১২ সেপ্টেম্বর এরপ্রেক্ষিতে নিজ বসতঘরে ছেলে জালাল কথাকাটাকাটির একপর্যায়ে তার পিতাকে লাঠি সোটা দিয়ে উপূর্যপূরী আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং বাম হাত ভেঙ্গে ফেলে।

 এ ঘটনায় পিতা আংমনাফ মৌলভীবাজার আদালতে মামলা(৫৫১/১৮) দায়ের করে আদালত মামলা আমলে নিয়ে কুলাউড়া থানাকে এফআইআর গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই নুর হোসেন জানান, কোর্টের ধার্য তারিখের মধ্যেই এব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


 
এবিএন/ময়নুল হক পবন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ