আজকের শিরোনাম :

খুলনায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:১০ | আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:০২

খুলনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গায় এ ঘটনা ঘটে। ট্রাকচালক রাকিব শেখকে আটক করে পুলিশ। রাকিব দিঘলিয়ার মহসীন শেখের ছেলে। 

নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশাচালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, বালুভর্তি ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশা খুলনার দিকে যাচ্ছিল। ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায় অটোরিকশা।

তিনি আরও জানান, এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও অটোরিকশা খাদে পড়ে যায়। সঙ্গে সঙ্গে রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। অটোরিকশার ওপর বালুভর্তি ট্রাকটি পড়ায় সেটি পানির নিচে দেবে যায়। অটোরিকশা থেকে কেউ বের হতে পারেনি।

পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় পানির ভেতর থেকে আরও তিনজনের লাশ উদ্ধার করে। অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে। এক শিশু এখনও ডোবায় থাকতে পারে বলে শুনেছি। চালক রাকিবকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে দুর্ঘটনায় পর উদ্ধারকাজ চলায় খুলনা-সাতক্ষীরা মহাসড়ক প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। এতে রাস্তার দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধারকাজ শেষ হলে চলাচল স্বাভাবিক হয়।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ