কর্ণফুলীতে তেলের জাহাজে বিস্ফোরণে নিখোঁজ সাদ্দামের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৬

চট্টগ্রামে তেলবাহী জাহাজের ইঞ্জিন রুমে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের সময় কর্ণফলী নদীতে লাফিয়ে নিখোঁজ হওয়া যুবক নজরুল ইসলাম সাদ্দাম (৩৫) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

নিখোঁজের দুইদিন পর আজ শুক্রবার দুপুরে কর্ণফুলী নদীর ব্রিজঘাট এলাকা থেকে সদরঘাট নৌ থানা পুলিশের একটি টিম ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে।  

মারা যাওয়া সাদ্দাম কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা মাইজ্যাফকির বাড়ির হাজী আব্দুল হাশেমের ছেলে বলে জানা গেছে।  

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মিজানুর রহমান। তিনি বলেন আজ শুক্রবার দুপুরে কর্ণফুলী নদীর ব্রিজঘাট এলাকায় পানিতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে নৌ থানায় খবর দেন।  

পরে সদরঘাট নৌ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে জানায় এ পুলিশ কর্মকর্তা।  

এর আগে গত বুধবার সন্ধ্যার দিকে ‘ওটি ওশান’ নামের একটি তেলবাহী জাহাজের ইঞ্জিন রুমে ওয়েল্ডিং এর কাজ করার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে জুনায়েদ নামের একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অন্তত আরও তিন জন আহত হয়।

তাছাড়া বিস্ফোরণের পর আগুন থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়ে আত্মরক্ষার চেষ্টা করেন নজরুল ইসলাম সাদ্দাম (৩৫)। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে সদরঘাট নৌ থানা পুলিশ।
 

 এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm