আজকের শিরোনাম :

নন্দীগ্রামে ভাইয়ের লাঠির আঘাতে বোন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪০

বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধি ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় বোন আজমীআরা (৪২) নিহত হয়েছে। শুক্রবার ২৪ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর মানসিক প্রতিবন্ধি ভাই মোকছেদ আলী (২৩) কে বাড়িতেই শিকলে বেঁধে রাখা হয়েছে। নিহত আজমীআরা ও মানসিক প্রতিবন্ধি মোকছেদ আলী মৃত কোরবান আলীর ছেলে-মেয়ে। আজমীআরা একই গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। শুক্রবার তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমীআরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন।

মোকছেদ আলী এই সুযোগে একটি মোটা লাঠি নিয়ে বড় বোনের মাথায় আঘাত করে। এতে বড় বোন আজমীআরা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছুক্ষন পর তিনি মারা যায়।


নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কেউ অভিযোগ করেনি। এছাড়াও মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধি ছিলো। লাশ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের লোকজনদের সাথে কথা বলে আইনি ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/অদ্বৈত কুমার আকাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ