আজকের শিরোনাম :

মদনে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৫

শিশু সন্তান জোড়পূর্বক কেড়ে নেয়ায় স্বামীর সাথে অভিমান করে  হালেমা আক্তার (২৩)নামে এক নারী আত্নহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার উপজেলার কাইটাইল ইউনিয়নে জঙ্গলটেঙ্গা গ্রামে এ ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ২নং চানগাওঁ ইউনিয়নে শাহাপুর গ্রামের রিকুলের ছেলে সাথে গত ৫ বছর আগে কাইটাইল ইউনিয়নের জঙ্গলটেঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে হালেমা আক্তারের বিয়ে হয়। তাদের দু’বছরের তামীম নামে একটি পুত্র সন্তান রয়েছে।

 এদিকে স্বামী টিপু মিয়া গোপনে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী হালেমা বিষয়টি জেনে যায়। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ লেগেই থাকত।  

২২ সেপ্টেম্বর দ্বিতীয় স্ত্রীর একটি বাচ্চা সন্তান হলে মেয়েটি স্বামীর সাথে ২৩ সেপ্টেম্বর ঝগড়া করে গ্রামের বাড়ি জঙ্গটেঙ্গাচলে আসে। ২৪ সেপ্টেম্বর স্বামী টিপু মিয়া প্রথম স্ত্রী হালেমার নিকট থেকে জোড়পূর্বক তার পুত্র সন্তান তামীমকে কেড়ে নিয়ে আসে।  অনেকটা জায়াগা তার পিছু নিলেও পুত্র সন্তানকে তার নিকট রাখতে পারেনি। পরে অভিমান করে আবার বাবার বাড়ি এসে নিজ ঘরের আড়ার সাথে ওড়না প্যাছিয়ে আত্মহত্যা করে। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ওই দিন ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল জানান,বিষয়টি খুবই দুঃখজনক। যদি এমন ঘঁনা ঘটে থাকে তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জোড় সুপারিশ করছি।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ