কলমাকান্দায় লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৫

নেত্রকোনার কলমাকান্দায় বাবুল মিয়া (৪২) নামে এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।  শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের ছোট ভাই মো. শামীম মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় এ মামলাটি দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে উপজেলার কাকুরিয়ামাছিম দাসপাড়া ও আশপাশের গ্রামের লোকজন মরাকান্দা বিলের পাশ দিয়ে যাওয়ার পথে একটি লাশ দেখতে পায়।

 পরে স্থানীয় লোকজন এ ঘটনার খবর পুলিশকে জানালে ওইদিন দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে। ওই লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ তার পরিচয় জানতে পারে। সে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের হইডর গ্রামের কালাচাঁন মিয়ার ছেলে।

এ ঘটনার খবর পেয়ে ওইদিন বিকেল সোয়া চারটার দিকে নিহতের চাচা আবু চাঁন মিয়া কলমাকান্দা থানায় গিয়ে অজ্ঞাত হিসেবে পাওয়া লাশ দেখে পরিচয় সনাক্ত করেন।

বাবুলের লাশ সুরতহাল রিপোর্ট শেষে ওইদিন বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিহতের ছোট ভাই মো.শামীম মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, নিহতের ছোট ভাই মো.শামীম মিয়ার দায়েরকৃত মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

 

এবিএন/আ. রশিদ আকন্দ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food