আজকের শিরোনাম :

কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে বৃদ্ধা নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩

পূর্ব শত্রুতার জের ধরে কিশোরগঞ্জ সদর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে বানেছা বেগম (৬০) নামে এক বৃদ্ধা খুন হয়েছেন।  

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 

এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া গ্রামে সংঘর্ষে বানেছা বেগমসহ পাঁচজন গুরুতর আহত হন।  

নিহত বানেছা বেগম কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মৃত নূর মিয়ার স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার  সন্ধ্যার দিকে পূর্ব শত্রুতার জের ধরে শিমুলিয়া গ্রামের রতন ও তার লোকজনের সঙ্গে সাদেকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় প্রতিবেশী বৃদ্ধা বানেছা সংঘর্ষ থামাতে এগিয়ে এলে বানেছাসহ পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে রাত ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বানেছার মৃত্যু হয়। আহতদের মধ্যে আবু হানিফ, বকুল ও নাজমা চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া গুরুতর আহত রতন মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় বানেছা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ