আজকের শিরোনাম :

হোসেনপুরে চিপস-চকলেটে শিক্ষার্থীদের বরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৭

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় চিপস, চকলেট ও মাস্ক দিয়ে শিক্ষার্থীদের বরণ করেছেন বিদ্যালয় কর্তৃপক্ষ। এনিয়ে শিক্ষার্থীদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যায়।  

টানা দেড় বছর পর গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় খোলার প্রথম দিনে হোসেনপুর উপজেলার বিদ্যালয়গুলোতে এমন চিত্র দেখা যায়।

এদিন সকালে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ উপজেলা সদরের ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে যান। এসময় তিনি শিক্ষার্থীর জন্য চিপস নিয়ে যান। শিক্ষার্থীরা চিপস পেয়ে খুশি আর আনন্দে ক্লাস করেছে।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. সাদিকুর রহমান, হোসেনপুর ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি মো. আতাউল বারী, প্রধান শিক্ষক তানিয়া পারভীনসহ অন্যান্য শিক্ষকরা।

সবমিলিয়ে এই ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে শিক্ষার্থী বরণে সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল বেশ লক্ষ্যণীয়।

এ প্রসঙ্গে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ বলেন, শিক্ষার্থীদের আগমনকে উৎসবমুখর করার চেষ্টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চিপস নিয়ে স্কুল পরিদর্শন করেছি। এছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে একইভাবে বরণ করার নির্দেশনা দিয়েছি। তারা তাই করেছে।
 

এবিএন/খায়রুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ