আজকের শিরোনাম :

হোসেনপুরে রোগীদের মাঝে অনুদানের চেক প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৪

কিশোরগঞ্জের হোসেনপুরে ১৮ জন জটিল ক্যান্সার ও অন্যান্য রোগাক্রান্তদের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে অনুদানের চেক বিতরণের আয়োজন করে হোসেনপুর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়।

প্রধান অতিথি হিসেবে ক্যান্সার ও রোগাক্রান্তদের মাঝে অনুদানের ৯ লক্ষ টাকার চেক প্রদান করেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা: সৈয়দা জাকিয়া নূর লিপি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পৌর মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন, সহকারী কমিশনার (ভূমি) নাশিতা-তুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাঞ্চন,

থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির, হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা হাকিম তানিম প্রমুখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ এহছানুল হক জানান, সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে অসহায় রোগীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এর মধ্যে দূরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে সরকারের পক্ষ থেকে এ সহযোগিতা প্রদান করা হয়। আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে এবার উপজেলায় ১৮ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৯ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।
 

এবিএন/খায়রুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ