আজকের শিরোনাম :

কটিয়াদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীকে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৫

কিশোরগঞ্জের কটিয়াদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আবুল খায়ের কাহাব (৫৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। একই ঘটনায় তার বড় ভাই ধলু মিয়া (৬০) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। রোববার রাতে উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আবুল খায়ের কাহাব নাগেরগ্রাম এলাকার রোকন উদ্দিনের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার বিকালে আবুল খায়ের কাহাবের একটি মুরগী প্রতিবেশী ইছাক মিয়ার গরুর গোবরের স্তুপের উপর আঁচড়ে খাবার খাচ্ছিল। এ নিয়ে বাড়ির মহিলাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যার পরে উভয় পক্ষের নারী-পুরুষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন আবুল খায়ের কাহাব ও তার বড় ভাই ধলু মিয়াকে ইট দিয়ে মাথায় আঘাত করে মাথা থেতলিয়ে দেয়। তাদেরকে উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আবুল খায়ের কাহাবের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাতে তার মৃত্যু ঘটে। গুরুত্বর জখমী ধলু মিয়া মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

 
এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ