আজকের শিরোনাম :

শিবপুরে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি প্রদান করলেন ঝুটন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৭

করোনার  এই  দুঃসময়ে  গ্রামের অভিভাবকদের অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  নারী শিক্ষা-অগ্রগতি প্রচেষ্টা অব্যাহত রাখার লক্ষে শিবপুর উপজেলার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জহিরুল হক ভুইয়া মোহন সাহেবের নির্দেশনায় মাননীয় শিল্প মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা, লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক  আবদুল্লা আল-মঈন ঝুটনর ব্যক্তিগত তহবিল থেকে বিদ্যালয়ের ৯ম শ্রেণির ৬০ জন শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন ফ্রি  প্রদান করেছেন।

এতে করে  ৯ম শ্রেনীর ৬০ জন শিক্ষার্থীরা আনেক খুশি  এবং  আভিবাভকরা তাদের সন্তানদের নিকট থেকে জানতে পেওে রেজিষ্ট্রেশন ফ্রি দিতে হবে না শুনে আভিবাভকরা খুশি।

৪ সেপ্টেম্বর শনিবার সকালে বিদ্যালয়ে শিক্ষকদের স্টাফ মিটিংয়ে সভাপতির মহৎ এই উদ্যোগকে ধন্যবাদ জানানো হয় এবং বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক সাহেব তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিদ্যালয়ের রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অনেক অভিভাবকগন সম্মানিত সভাপতি এ মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণের জন্যও তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। তাঁরই চেষ্টায় উক্ত বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব পাওয়া যাচ্ছে। এছাড়া তিনি বিদ্যালয়ে একটি বাউন্ডারি দেয়াল নির্মাণের জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন। তাঁর এই মহৎ উদ্যোগকে এলাকাবাসী, এলাকার সুশীল সমাজ ও এলাকার সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন।


এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ