আজকের শিরোনাম :

জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩০

জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। গতকাল ২৭ই সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি ও প্রথম কথার সম্পাদক মো. রুবেলের সঞ্চালনায় ও জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি আতিকুর রহমান টিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মোবাইল কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব মো. ওমর ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বস্তুনিষ্ঠ বক্তব্য প্রধান করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের পাঁচ বারের নির্বাচিত সাবেক সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক শাহজাহান মিয়া ও প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) মোঃ শামসুল আলম স্বপন।  

অভিষেক অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, জাতীয় অনলাইন প্রেসক্লাব (কেন্দ্রীয় কমিটির) সদস্য সচিব প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ ও প্রবীন সাংবাদিক শেখ আলী আকবর। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ কমিটির সাধারন সম্পাদক ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মাহাবুব আলম লিটন।

জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে আতিকুর রহমান টিপুকে সভাপতি ও মাহাবুব আলম লিটনকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয় এবং শপথ বাক্য পাঠ করানো হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক পলাশ, জসীম উদ্দিন দেওয়ান, সিনিয়র যুগ্ন সাধারণ সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবীর,

যুগ্ন সাধারণ সম্পাদক ইফতেখার মাঝি, সাংগঠনিক সম্পাদক কাজী বিপ্লব হাসান, কোষাধ্যক্ষ মোঃ রুবেল, দপ্তর সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ জুনায়েদ, মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা সাইফুল, ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী মুন্না, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী শিল্পী, আইন বিষয়ক সম্পাদক জাকির উদ্দিন সোহাগ,

নির্বাহী সদস্য তৈয়ব আহমেদ শেখ, মোঃ জামাল উদ্দিন, মোঃ তানজিল হাসান, মাহাবুব আলম জয়, মোঃ আল মামুন, সুমিত সুমন, মোঃ রাজিব বাবু, গাজী আসাদুজ্জামান বাবু ও মোঃ শরিফ হোসেন (রিপন)।

অভিষেক অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক সন্ধ্যায় ওস্তাদ আব্দুল মোতালেবের পরিচালনায় তরুন শিল্পী সুবর্ণা হালদার গান পরিবেশন করে ও তবলায় সহযোগিতা করে রবীন্দ্র আচার্য। এছাড়াও চমৎকার নৃত্য পরিবেশন করে মুন্নার দলের সদস্যরা।


এবিএন/আতিকুর রহমান টিপু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ