আজকের শিরোনাম :

কটিয়াদীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২১, ১৫:৩৭

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের কটিয়াদীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসাইন। আজ শনিবার সকাল ১১টায় উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জানানো হয়, সারাদেশের ন্যায় কটিয়াদীতে “বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ২৮ আগষ্ট হতে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন করা হবে।

সপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে ব্যাপক প্রচার প্রচারণার জন্য মাইকিং, প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন, প্রান্তিক মৎস্যজীবীদের সাথে মতবিনিময়, উপজেলার গুরুত্বপূর্ণ এলাকায় মাছ চাষিদেরকে মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান, পুকুরের পানি ও মাটি পরীক্ষা, সুফলভোগীদের প্রশিক্ষণ, মৎস্যচাষের বিভিন্ন উপকরণ বিতরণ ও ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের মতবিনিময় ইত্যাদি উল্লেখযোগ্য।

এ সময় উপস্থিত ছিলেন কটিয়াদী প্রেসক্লাব সভাপতি মো: আমিনুল ইসলাম, সহ-সভাপতি বেনী মাধব ঘোষ, সিনিয়র সাংবাদিক ব্রজ গোপাল বণিকসহ উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


 এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ