আজকের শিরোনাম :

গলাচিপা গোলখালীতে ছাত্রলীগের সাথে সাংবাদিকদের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০১৮, ১০:০৭

গলাচিপা (পটুয়াখালী), ১৮ মে, এবিনিউজ : " শিক্ষা শান্তি প্রগতি" ছাত্রলীগের মূলনীতি, শ্লোগানে, পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নে, স্টুডেন্ট ইউনিটি ফাউন্ডেশন ( ইউ এস এফ) ছাত্র একতা তহবিল নামের একটি ছাত্র- ছাত্রীদের জন্য একটি সেবামূলক প্রতিষ্ঠান চালু করেছে, গোলখালী ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জহিরুল ইসলাম ( মাটি)।

সেবামূলক প্রতিষ্ঠানটিতে গরীব ও শীতার্থ ছাএ ছাত্রীদের মাঝে বই, খাতা কলম শিক্ষানুরাগী বিভিন্ন উপকরন সহ শীত বস্র বিতর, দরিদ্র  ছাত্র- ছাত্রীদের জন্য একতা তহবিল থেকে বিনাসূদে শিক্ষা ঋণ দেয়া, অসুস্থ ছাত্র- ছাত্রীদের মাঝে স্বেচ্ছায় রক্তদান, গ্রাম গঞ্জের ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষার বিস্তার  ঘটানোর ক্ষেত্রে সর্বাধিক অবদান রাখা, বন্যা ও দুর্যোগ কবলিত এলাকায়, অসহায় মানুষের মাঝে খাদ্য, বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন  ইত্যাদী বিতরণের কর্মসূচী রয়েছে স্টুডেন্ট ইউনিটি একতা তহবিল (এস.ইউ.এফ) ছাত্র একতা তহবিল নামের সংস্থায়।

গতকাল বৃহস্পতিবার ১৭ মে ২০১৮ইং সন্ধা সারে ৬ টার সময় গোলখালী ইউনিয়নের সাবেক সভাপতি জহিরুল ইসলামের নিমন্ত্রণে ন্যাশনাল প্রেস সোসাইটি ( এনপিএস)  পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও সাংবাদিক জলিলুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েল সহ দৈনিক শিক্ষা তথ্যে'র  সিনিয়র স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলাম, সাংবাদিক মো. নাসির উদ্দিন, মো. হেলাল আহম্মেদ (রিপন) সহ বিভিন্ন সংবাদ কর্মীরা নিমন্ত্রণে মতবিনিময় অংশগ্রহন করেন।

এসময় মো. জহিরুল ইসলাম (মাটি) বলেন, আমরা ছাত্রলীগ  শিক্ষা শান্তি প্রগতিতে বিশ্বাসী।

ঢাকার মহনগর দক্ষিণ  ছাত্রলীগের সাধারণ সম্পাদক  আব্দুল্লাহ  আল নোমানের প্রচেষ্টায়, আগামী প্রজন্মকে আধুনিক ও যুগউপযোগী সমাজ গড়ায় ছাত্রলীগ সবসময়'ই তৈরী। তবে সকলের সহযোগীতায় আমাদের এ সেবামূলক প্রতিষ্ঠানটি আরো এগিয়ে যাবে আমাদের বিশ্বাস ।  অন্যদিকে (এনপিএস) জলিলুর রহমান সোহেল বলেন, আমরা গর্বিত ও আনন্দিত,  কারণ, সেবা একটি মহৎ কাজ।

ছাত্রলীগের এধরনের সেবামুলক প্রতিষ্ঠান দেশ ও দেশের বাহিরে ছরিয়ে মানবসেবায় সবাই এগিয়ে আসবে এটাই আমাদের আজকের প্রত্যাশা।

এবিএন/জিল্লুর রহমান জুয়েল/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ