আজকের শিরোনাম :

হাটহাজারীতে ইউএনও কর্তৃক চারটি পাকা স্থাপনা উচ্ছেদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৮

চট্টগ্রাম জেলার হাটহাজারীতে দীর্ঘ এক যুগ ধরে দখল করে রাখা চারটি পাকা স্থাপনা ভেঁঙ্গে দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। এতে করে দীর্ঘ দিনের জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে এলাকাবাসী। 


মোজাম্মেল হক, নন্না মিয়া, কামাল উদ্দিন ও সাহাব উদ্দিন খোকন নামে কয়েকজন ব্যক্তি বিগত ২০০৬সাল থেকে অবৈধভাবে পাকা স্থাপনা তুলে মড়া ছড়াটির পানি নিষ্কাশনে বাঁধা সৃষ্টি করে আসছে এলাকাবাসীর এমন অভিযোগ পেয়ে অভিযানে যায় সদ্য যোগদানকারী নির্বাহী অফিসার। 

আজ বুধবার সকালে পৌরসভাধীন শাহজালাল পাড়াস্থ হাটহাজারী আরবী বিশ্ববিদ্যালয়ের উত্তর পার্শ্বে মড়া ছড়ায় এ অভিযান চালায় নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। 

হাটহাজারীর জনদুর্ভোগ লাঘবে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে রুহুল আমিন বলেন, কোন সড়ক দখলদার, ছড়ার পাড় দখলদারকে ছাড় দেয়া হবেনা। যে কোন অবৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। কারো রক্তচক্ষুকে ভয় করেন না জানিয়ে তিনি বলেন বাংলাদেশে কয়েকশ উপজেলা রয়েছে কেউ চাইলে আমাকে বড়জোর বদলি করতে পারবেন ব্যস এটুকুই।

স্থানীয়রা জানিয়েছে জলবায়ু ট্রাস্টের অর্থায়নে ছড়াটিতে ড্রেনের কাজ শুরু হয় কিন্তু দখলদাররা তাদের দখল না ছাড়ায় কিছুটা সমস্যা হচ্ছিল। সদ্য নির্বাহী কর্মকতা রুহুল আমিনের নের্তৃত্বে অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ায় ড্রেনের কাজে আর কোন সমস্যা থাকবেনা। সদ্য যোগদানকারী নির্বাহী অফিসারের অভিযানকে সাধুবাদ জানান সাধারণ জনগন।

অভিযানের সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, পৌরসভা প্রকৌশলী মো. বেলাল আহমেদ খাঁন, পৌরসভা সচিব বিপ্লব চন্দ্র মুহুরী, এএসআই মনির, সহায়ক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ