আজকের শিরোনাম :

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও সরকারকে ক্ষমতায় বসাতে হবে: আমির হোসেন এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৪

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও বর্তমান সরকারকে ক্ষমতায় বসাতে হবে।  বলেছেন  কুমিল্লা-২ নির্বাচনী এলাকার সংসদ সদস্য আমির হোসেন ভূউয়া এমপি।  তিনি আরো বলেন এই ৫ বছরে তিতাসে যে পরিমান উন্নয়ন করেছি অতিতের কোন সরকার এ পরিমান উন্নয়ন করতে পারেনি।

আজ দুপুরে উপজেলার জগতটুর সাধনা উচ্চ বিদ্যালয়ের চার তলা একাডেমিক ভবন ও মঙ্গলকান্দি ইসলামিয়া ফাযিল ডীগ্রী মাদরাসার চার তালা একাডেমিক ভবনের বৃত্তপ্রস্তু উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় এমপি আমির হোসেন ভূইয়া একথা বলেন।

তিনি আরো বলেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকা কালীন সময়ে দেশে যে পরিমান উন্নয়ন করেছেন,সে গুলি অনুস্বরণ করেই আমি তিতাসে শিক্ষার মানউন্নয়ন,উপজেলার প্রতিটি গ্রামের সাথে সড়ক যোগাযোগ,ব্রীজ,কালবার্ট,মসজিদ,মাদ্রসার অবকাঠামো উন্নয়ন এবং কুমিল্লা-২ নির্বাচনী এলাকায় ৩টি কলেজ জাতীয় করণসহ মোট ৬শ কোটি টকার উন্নয়ন মূলক কাজ করেছি।

আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করবে বলে উপস্থিত সর্বস্তরের জনগনের কাছে প্রত্যাশা করেন এমপি আমির হোসেন ভূইয়া।

জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডা. রওনক আহম্মেদএর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন বাবু, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেলহক টিটু, মঙ্গলকান্দি মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য মীর শওকত লিটন।

 এসময় উপস্থিত ছিলেন ফ্যাসালেটিজ ডিপার্টমেন্টের প্রকৌশলী মো. বজলুর রহমান মোল্লা।এর আগে সকাল ১০টায় উপজেলা অডিটরিয়ামে ২০১৮-২০১৯ অর্থ বৎসরে কুমিল্লা জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প আয়বর্ধনমূলক কার্যক্রম(এআইজিএ)বাস্তবায়নের লক্ষে, উপজেলার নিবন্ধিত ৪০জন জেলেদের মাঝে উপকরণ সহায়তা(ছাগল)বিরণ করেন এমপি আমির হোসেন ভূইয়া।ছাগল বিতরণ অনুষ্ঠানে নির্বাহী অফিসার মোসাম্মদ রাশেদা আক্তারের সভাপতিতে¦ আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন সরকার, কুমিল্লা জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুস কুদ্দুছ আখন,উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতানা রাজিয়া,কৃষি কর্মকর্তা কামরুল হাসান মিতু, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আ. মান্নান মিয়া ও মজিদপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুখ মিয়া সরকার প্রমূখ।

 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ