গোদাগাড়ীতে গর্ভবতী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:২১

রাজশাহীর গোদাগাড়ীতে পারিবারিক কলহের জের ধরে তুরজাউন (২২) নামের ৬ মাসের গর্ভবতী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  আজ রবিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার মহোনপুর ইউনিয়নের ক্যাপাসিয়াপাড়া ডাউরিয়া পাড়া থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ কি না? জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়ীকে থানায় নিয়ে এসেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে প্রেম করে ক্যাপাসিয়াপাড়া ডাউরিয়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে কাদেরের সাথে আমবাড়িয়া বাসুদেবপুর গ্রামের আলাউদ্দীনের মেয়ে তুরজাউনের সাথে  বিয়ে হয়। তবে মেয়েটির ২য় বিয়ে হওয়ায়  বিয়ের পর থেকে তার শশুর, শাশুড়ী ও ননদ যৌতুক ও নানা কারণে অত্যাচার করতো। তিনি নির্যাতন সহ্য করতে না পেরে নিজ ঘরে গলায় ফাঁস দেন। এসময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, দুপুরে ঝুলন্ত অবস্থায় গর্ভবতী গৃহবধূর লাশটি  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।  তিনি আরও জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এদিকে শাহিদার মা ফাতেমার দাবি করে বলেন, তার মেয়েকে শশুর বাড়ীর লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ