আজকের শিরোনাম :

বন্দরে চাঁদা না দেয়ায় অটোবাইক চালককে ছুরিকাঘাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৮

বন্দরে চাঁদা না দেয়ায় এক  অটোবাইক চালককে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। গুরুত¦র আহত অটোচালক শফিকুল ইসলাম (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিওর লাইফসাফটে রয়েছেন।

গতকাল শনিবার রাতে বন্দরের লাউসার গ্রামে এ ঘটনা ঘটে। লাউসার-মদনপুর স্ট্যান্ড সড়কে চলাচলরত অটোবাইক থেকে চাঁদা উত্তোলন করে আসছে একটি সন্ত্রাসী চক্র। প্রতিদিনের চাঁদা পরিশোধ না করায় আহত শফিকুলের ছেলেকে ধরে নিয়ে যায় সন্ত্রাসীরা। ছেলেকে মারধর থেকে বাঁচাতে গিয়ে পিতা শফিকুলকে ছুরিকাঘাত করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

মসজিদ কমিটির সভাপতি গোলাম মোস্তফা জানান, লাউসার গ্রামের জনসাধারনের জন্য মদনপুর পর্যন্ত প্রায় ৭০টি অটোবাইক চলাচল করে। এই অটোবাইক থেকে একই গ্রামের আলী আকবরের ছেলে উজ্জলসহ একটি সিন্ডেকেট প্রতিদিন ৫০ টাকা হারে চাঁদা আদায় করে। একদিনের চাঁদার টাকা পরিশোধ না করায় গত শনিবার রাতে শফিকুল ইসলামের ছেলে রাসেলকে উজ্জল ও তার সহযোগীরা তুলে নিয়ে গিয়ে মারধর শুরু করে। ছেলেকে তুলে নিয়ে মারধরের খবর পেয়ে ছুটে যায় পিতা শফিকুল ইসলাম।

এসময় শফিকুল তার ছেলেকে মারধরের প্রতিবাদ করে। এতে উজ্জল ক্ষিপ্ত হয়ে অটোচালক শফিকুলকে ছুরিকাঘাত করে। পরে শফিকুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আইসিওতে লাইফসাফটে রয়েছেন তিনি।

খবর পেয়ে বন্দর থানার এসআই সাখওয়াত ঘটনাস্থল পরিদর্শন করেন। গ্রামবাসী জানান, শফিকুল ইসলাম ও তার  ছেলে রাসেল  বাপ- বেটা দুইজন অটোবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন।  বন্দর থানার এসআই সাখওয়াত হোসেন জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা প্রমানিত হয়েছে। উজ্জলসহ অভিযুক্তরা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  


এবিএন/নাসির উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ