আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে রাস্তার মাঝে বৈদ্যুতিক খুঁটি: নির্মাণ কাজ বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৬

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকায় থমকে গেছে নির্মাণ কাজ।  জানা গেছে,উন্নয়নের পূর্বশর্ত  যোগাযোগ ব্যবস্থা ও বিদ্যুৎ।  সরকার এ উপজেলার গ্রামীণ অবকাঠমো উন্নয়নের স্বার্থে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে।

এরই ধারাবাহীকতায় শোভাগঞ্জ বাজারের চৌরাস্তা হতে গণসার হাট পর্যন্ত ২.৯০ কি.মি,রাস্তা নিমার্ণের জন্য নর্দান বাংলাদেশ ইন্টিগ্রেটেড ডেভলপমেন্ট প্রজক্টের আওতায় ২ কোটি ৭১ লাখ ২০ হাজার ৬’শ ৮৪ টাকা ৮২ পয়সা বরাদ্দ দেয়।

উপজেলা প্রকৌশলী বরাদ্দকৃত অর্থের বিপরীতে টেন্ডার আহ্বান করলে ঠিকেদারী প্রতিষ্ঠান মো. খাদেমুল ইসলাম জুয়েল (গাইবান্ধা) কার্যাদেশ পায়। উক্ত রাস্তাটির নির্মাণ কাজ শুরু করলে ৫০ ভাগ কাজ কাছাকাছি পৌছায়। এদিকে রাস্তাটির শোভাগঞ্জ বাজার সংলগ্ন চৌরাস্তার মোড়ে পল্লী বিদ্যুতের প্রধান সঞ্চালন লাইনের খুঁটি দ-ায়মান থাকায় রাস্তাটির নির্মাণ কাজ থমকে গেছে।

এ নিয়ে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবুল মনছুর এর সাথে কথা হলে তিনি জানায় খুঁটি ২টি স্থানান্তরের জন্য সংশ্লিষ্ট দপ্তরে কয়েক দফা আবেদন করলেও তা কাজে আসছে না। ফলে নির্মাণ কাজ বন্ধ হয়ে আছে। এ নিয়ে পল্লী বিদ্যুতের সুন্দরগঞ্জ জোনাল অফিসের ডিজিএম  প্রকৌশলী আবু সোলায়মান জানান, খুঁটি ২টি স্থানান্তরের জন্য যথা সময়ে আবেদন করা হলেও দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

 

এবিএন/শাহ মো.রেদওয়ানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ