গফরগাঁওয়ে উদ্ধোধনের অপেক্ষায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০১

ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য তৈরী হয়েছে আধুনিক দৃষ্টি নন্দন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স।

গফরগাঁও পৌর এলাকায় মুক্তিযুদ্ধের স্মৃতি সৌধ সংলগ্ন স্থানে নির্মিত হয়েছে এই মুক্তিযোদ্ধা কমপ্লেক্স। গত ১৪ ডিসেম্বর মুক্তিযোদ্ধা কমপ্লেক্্েরর  র্নিমাণ কাজের ভিস্তি প্রস্তর স্থাপন করেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি । সূরম্য এই তৃতল ভবনের ১ম ও২য় তলায় দোকান ও তৃতীয় তলায় রয়েছে মুক্তিযোদ্ধাদের অফিস ও হল রুম ।
   
উপজেলা প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা যায়, ২ কোটি ৩০ লক্ষ টাকা ব্যায়ে, মুক্তিযোদ্ধা কমপ্লেক্র  ৩ তলা বিশিষ্ট অত্যাধুনিক ভবনের নির্মাণের কাজ  চলতি বছরের জুন মাসে সম্পন্ন হয়।

কাজটি বাস্তবায়ন করেন মের্সাস সোহেল এন্টারপ্রাইজ নামে ঠিকাদারী প্রতিষ্ঠান। উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন বলেন, আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্রটি নিদিষ্ট সময়ের মধ্যে নির্মানে যথেষ্ট আন্তরিকতা ও পেশাদারিত্বের পরিচয় দিয়েছেন মের্সাস সোহেল এন্টারপ্রাইজের সত্বাধিকারী মাসুদ হোসেন সোহেল ।

ফাহ্মী গোলন্দাজ বাবেল এমপি মুক্তিযোদ্ধা কমপ্লেক্রটি চলতি সময়েরযে কোন দিন উদ্ধোধন করবেন বলে জানা গেছে ।

উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি ডা: শামীম রহমান বলেন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্রটি র্র্নিমানের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের দীর্ঘ্য দিনের দাবী বাস্তবায়ন হয়েছে। ভবনটিতে মুক্তিযোদ্ধাদের অফিস হল রুমসহ বেশ কিছু দোকান বরাদ্দ দেওয়া হয়েছে ।  
 


এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ