আজকের শিরোনাম :

না ফেরার দেশে কালীগঞ্জ পৌরসভা মেয়র মকছেদ আলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৯

না ফেরার দেশে চলে গেছেন ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস।  (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহীর রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

আজ শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। সে সময় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী ইউনিটে ভর্তি করা হয়।  সেখানে তার অবস্থার আরো অবনতি হলে সন্ধ্যায় খুলনায় নেওয়ার পথে তিনি মৃতুবরণ করেন।

পারিবারিক ও একাধিক সূত্রে জানা গেছে, আসরের নামাজ পড়ার উদ্দেশ্যে শিবনগরের বাড়ি থেকে মসজিদে যাচ্ছিলেন।  যাওয়ার পথে তিনি মসজিদের কাছে অসুস্থ হয়ে পড়েন। এ সময় উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে সন্ধ্যায় খুলনা নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্নীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে মেয়র মকছেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নান, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান বিজু,  পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ, বিএনপি নেতা ও সাবেক মেয়র আলহাজ্ব মাহবুবার রহমান, বিএনপি নেতা হামিদুল ইসলাম হামিদ, উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক গাজী আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন রাজনৈতিক দল, পৌরসভার সচিব, কাউন্সিলরবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ ও সুধীবৃন্দ। উল্লেখ্য ২০১৬ সালের ২০ মার্চ তিনি ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হন।


এবিএন/যবনিকা/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ