বঙ্গবন্ধু গোল্ডকাপে বালিয়াকান্দিকে হারিয়ে বিজয়ী পাংশা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ জেলা পর্যায়ে (অনুর্ধ্ব-১৭) ২০১৮ ফাইনাল খেলায় ২-১ গোলে বালিয়াকান্দি উপজেলা একাদশকে হারিয়ে বিজয়ী হয়েছে পাংশা একাদশ। আজ শনিবার বিকেলে কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
 
ফাইনাল খেলায় জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খান, পাংশা জেলা পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মন্ডল, সদর উপজেলা নির্বাহী অফিসার সাঈদুজ্জামান খান, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ শফিকুল হোসেন প্রমুখ।

খেলা শেষে বিজয়ীদের হাতে টফি তুলে দেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী সহ অন্যন্য অতিথিবৃন্দ।  ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহন করে বালিয়াকান্দি উপজেলা এদকাশ ও পাংশা উপজেলা একাদশ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপে রাজবাড়ী সদর উপজেলা সহ মোট ৬টি দল অংশগ্রহন করে।  গত ১৫ সেপ্টেম্বর শনিবার থেকে খেলা শুরু হয়। ৬ টি দল  এ ফুটবল খেলায় অংশগ্রহন করে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ