আজকের শিরোনাম :

জনগণ ভোট না দিলে বিদেশে নালিশ করে লাভ নেই: নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৩ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২০

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট না দিলে বিদেশে নালিশ করে কোন লাভ নেই।  কোন জোট করেও লাভ নেই। ভোট দেবার মালিক জনগণ, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন ভন্ডুল করার ক্ষমতাও কারো নেই।

তিনি গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলীতে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নবগঠিত জোট ও বিদেশে বিএনপির দোড়ঝাপ করে ও জোট করে ভোট পাওয়া যায় না। আন্দোলনের নামে জ্বালাও পোড়াও দলকে এ দেশের মানুষরা ভোট দেবে না।

তাই জনগণের উপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবেনা বলেই দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিচ্ছে। বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে। নির্বাচন কমিশন ঘোষিত নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই নির্বাচন  হবে।  এর কোন বিকল্প নেই। 

নির্বাচনকে ভয় পাবেন না মন্তব্য করে বিএনপিকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বেেলছেন- আওয়ামীলীগ মার্শাল ল’ র মধ্যে নির্বাচন করেছে। নির্বাচন কে আওয়ামীলীগ কখনই ভয় পায়নি। নির্বাচনী মাঠে রেফারীর দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন, জনগণ ভোট দেবে, যাকে খুশি তাকে দেবে। কিন্তু নির্বাচনী মাঠে ফাউল করলে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেবে।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে এ জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন স্বেচ্ছা সেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বারী তালুকদার প্রমুখ। উল্লেখ্য, বহুলী ইউনিয়নকে সিরাজগঞ্জ-২ (সদর) নির্বাচনী এলাকা থেকে স্থানান্তর করে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) নির্বাচনী এলাকার সাথে সম্পৃক্ত করা হয়েছে।  

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ