আজকের শিরোনাম :

চট্টগ্রামে সাংসদ এম.এ.লতিফ কর্তৃক মসজিদে ফ্যান বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫২

চট্টগ্রাম-১১ আসনের জনকল্যাণমূলক কর্মসূচির অংশ হিসেবে এম. এ. লতিফ এমপি গত বছর পবিত্র রমজান মাসে নিজ অর্থায়নে ১০০টি মসজিদে ৪০০ (চারশত)টি স্ট্যান্ড ফ্যান বিতরণের পর ও এ বছর পবিত্র রমজান মাসে ৭৭টি মসজিদে ২৫০ (দুইশত পঞ্চাশ)টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন। তীব্র গরমে মসজিদে মুসল্লীদের কষ্ট লাঘবে এ পর্যন্ত ১৭৭টি মসজিদে ৬৫০টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন এম. এ. লতিফ এমপি।

স্ট্যান্ড ফ্যান বিতরণকালে মসজিদ সমূহের চাহিদা মোতাবেক স্ট্যান্ড ফ্যান বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন এম. এ. লতিফ। স্ট্যান্ড ফ্যান বিতরণ কর্মসূচীর ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকেলে আগ্রাবাদস্থ চেম্বার হাউস প্রাঙ্গন থেকে চট্টগ্রাম-১১ আসনের ৪টি (২৭,২৮,২৯ ও ৩০) ওয়ার্ডে ৮টি মসজিদের জন্য ৪০টি স্ট্যান্ড ফ্যান বিতরণ করেন তিনি।

কর্মসূচী অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে লতিফ বলেন-আমার নির্বাচনী এলাকার যে সকল মসজিদ স্ট্যান্ড ফ্যান পায়নি তাদেরকে তার সাথে যোগাযোগ করে স্ট্যান্ড ফ্যান সংগ্রহ করার জন্য অনুরোধ জানান। ফ্যান বিতরণকালে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. জাহেদ,

সদরঘাট থানা আওয়ামী লীগ’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব দানু মিয়া, ২৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আফসার উদ্দিন, সহ-সভাপতি রাশেদ জোবায়েরী, ৪১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু, ২৮ নং ওয়ার্ড যুবলীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মো. ফরিদ, মহানগরের ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিয়ক সম্পাদক মো. শাহরিয়ার হাসান, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আকতার, মোহাম্মদ জাহেদ আলী, যুবলীগ নেতা রাহাত ও সালাউদ্দিন রনি প্রমূখ।

মসজিদে ফ্যান বিতরণ ছাড়াও লতিফ ভূতৃুকী মূল্যে নিত্যপণ্য বিক্রয়, পানীয় জলের জন্য গভীর ও অগভীর নলকূপ স্থাপন, বিনামূল্যে শিক্ষার্থীদের পাঠদান, কম্পিউটার ও গার্মেন্টস অপারেটর প্রশিক্ষণ, দরিদ্র রোগী ও শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান, অসহায় দরিদ্রদের মাঝে গৃহনির্মাণ সামগ্রী, খাদ্য ও শীতবস্ত্র বিতরণসহ নানান জনকল্যাণকর কর্মসূচী চালিয়ে আসছেন।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ