আজকের শিরোনাম :

পটিয়ায় ধর্ষণের পর হত্যাচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২১, ১৩:০৮

চট্টগ্রামের পটিয়ায় এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের পর হত্যার উদ্দ্যেশে ছুরিকাঘাত করে পলাতক ওই যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাপিড অ্যকশন ব্যাটেলিয়ন র‌্যাব।

সোমবার (২৬ জুলাই) সকালে পটিয়া বাদামতল এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করার তথ্যটি জানায় র‌্যাব। গ্রেফতার যুবকের নাম শাহাদাত হোসেন (২৫)। তার বাড়ি পটিয়া উপজেলার কচুয়াই গ্রামে। পিতার নাম নুরুল আলম।

র‌্যাব-৭ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ দিন আগে গত ১০ জুলাই নির্জন একটি স্থানে এক তরুণীকে আটকে রেখে দিনভর ধর্ষণ করার পর রাতে হত্যার উদ্দ্যেশে ওই তরুণীর পেটে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে পালিয়েছিলেন গ্রেফতার শাহাদাত।  

একই দিন রাত সাড়ে ১০টার দিকে তরুণীকেগুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পটিয়ায় গুয়াতলী এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

পরে খবর পেয়ে হাসপাতালে ছুটে আসের তরুণীর ভাই। বোনের কাছ থেকে অপরাধীর বিষয়ে জানার পর সে বাদি হয়ে পটিয়া থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলার ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। সোমবার সকালে ধর্ষণ পরবর্তী হত্যাচেষ্টাকারী ওই যুবকের অবস্থান শনাক্ত করার পর পটিয়ার বাদামতল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাবের টিম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বর্তমানে ওই তরুণী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন রয়েছেন।
 
এবিএন/সেলিম চৌধুরী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ