আজকের শিরোনাম :

বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৫

বরিশালের উজিরপুর উপজেলায় জল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ বাড়ৈ নান্টুকে গুলি করে হত্যা করা হয়েছে। 

গতকাল শুক্রবার রাতে জল্লা ইউনিয়নের কারফা বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে জল্লা ইউনিয়নের কারফা বাজারে বিশ্বজিৎ হালদার নান্টু তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় কয়েকজন যুবক মোটরসাইকেলে এসে তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ বিশ্বজিৎকে উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়ার গৈলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিৎকে মৃত ঘোষণা করেন। এ সময় নিহান হালদার নামে এক যুবকও গুলিবিদ্ধ হন। তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাপসাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ