আজকের শিরোনাম :

সোহরাবকে পাকুন্দিয়া উপজেলা আ.লীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ১৫:২৩

দীর্ঘ ২০বছর পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের নতুন আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয়েছে কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো.সোহরাব উদ্দিনকে। গত ২২জুলাই সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের এক সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে।

এদিকে অ্যাডভোকেট সোহরাব উদ্দিনকে পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক করার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা।

আজ শনিবার সকাল ১১টায় পাকুন্দিয়া সদর ঈদগাহের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা নব-ঘোষিত আহ্বায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিনকে বাদ দিয়ে ত্যাগী, পরীক্ষিত নতুন কাউকে দিয়ে পুনরায় কমিটি ঘোষণার দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মআহ্বায়ক মো.মোতায়েম হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর, জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, জাঙালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান  প্রমুখ।

পরে উপজেলা ডাকবাংলা সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন।

প্রসঙ্গত, এর আগে ২০০০সালের ১৮ আগস্ট এএফএম উবায়েদুল্লাহকে আহ্বায়ক করে ৭৩সদস্য বিশিষ্ট পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছিল। দীর্ঘ ২০বছর পর নতুন করে আবারও এক সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করায় এলাকায় অস্থিরতা বিরাজ করছে।
 

এবিএন/তানভীর হায়দার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ