আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে অপহরণের ৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের সাত দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।  গত বৃহস্পতিবার গভীর রাতে বিমান বন্দর বাউনিয়া এলাকা অভিযান চালিয়ে স্কুল ছাত্রীকে উদ্ধার করে।  

এসময় পুলিশ আসাদুল মিয়া নামে অপহরণকারীকে আটক করে গফরগাঁও থানায়  নিয়ে আসে।  এ ঘটনায় স্কুল ছাত্রীর মা মিনারা খাতুন বাদী হয়ে গত মঙ্গলবার রাতে গফরগাঁও থানায় আসাদুল্লাহকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ ও অপহৃতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার চরমছলন্দ কোনাপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদ মিয়ার মেয়ে ও চরমছলন্দ মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রুমানা আক্তার(১২)কে গত শনিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে পার্শ্ববর্তী চরমছলন্দ টুমপাড়া গ্রামের মোছলেহ উদ্দিনের বখাটে ছেলে আসাদুল জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় পরদিন রুমানার মা মিনারা খাতুন বাদী হয়ে গফরগাঁও থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন।  থানা পুলিশ আসাদুলের মোবাইল নম্বর ট্যাগ করে তার অবস্থান নিশ্চিত হয়।

গত বৃহস্পতিবার গভীর রাতে গফরগাঁও থানার এসআই এমদাদুল হক সঙ্গীয় ফোস ও রুমানার স্বজনদের নিয়ে বিমান বন্দরের বাউনিয়া এলাকা রুমানাকে উদ্ধার করেন। এ সময় পুলিশ আসাদুলকে আটক করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার এস আই এমদাদুল হক বলেন, উদ্ধার করা মেয়েটিকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।  গ্রেপ্তারকৃত আসাদুলকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিযে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ