আজকের শিরোনাম :

কাপাসিয়ার ৩ কর্মকর্তা জাতীয় জনপ্রশাসন পদকে মনোনীত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ১৭:২৪

জনসেবা প্রদানে উল্লেখযোগ ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ কাপাসিয়া উপজেলার নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য ও পরিবারে পরিকল্পনা অফিসার ও উপজেলা পরিকল্পনার অফিসার কে জাতীয় পর্যায়ে  সাধারণ (দলগত) ক্যাটাগরিতে জাতীয়  জনপ্রশাসন পদক ২০২০  এর জন্য মনোনীত করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়রসচিব  কে এম আলী আজম স্বাক্ষরিত ১৮ জুলাই এক পত্রে এ তথ্য  জানাযায়।

কাপাসিয়া উপজেলার নির্বাহী অফিসার মোসা ইসমত আরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবারে পরিকল্পনা অফিসার ডা মো. আবদুস সালাম সরকার, উপজেলা পরিকল্পনা অফিসার  মোহাম্মদ আবদুর  রহিম আগামী ২৭ জুলাই ওসমানী স্মৃতি মিলনায়তন ঢাকা থেকে এ পদক গ্রহণ করবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে( ভার্চুয়ালী) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখবেন।

কাপাসিয়া উপজেলা নির্বাহীঅফিসার মোসা.ইসমত আরা ৩০ তম বিসিএস এর একজন চৌকস অফিসার। তিনি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলা এক সম্ভান্ত্র মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন।

ডা.মো.আবদুস সরকার ২১তম বিসিএস এর একজন সৎ ও বিচক্ষণ অফিসার। ২০০৩ সালে তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলা কর্মজীবন শুরু করেন। তিনি কর্ম জীবনে একাধিকবার পুরস্কার ও পদক পেয়েছেন। ডা.সালাম সরকার  গাজীপুর জেলার এক সম্ভান্ত্র মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন।

মোহাম্মদ আবদুর রহিম ৩৪তম বিসিএস এর একজন দায়িত্বশীল অফিসার। ২০১৬ সালে কাপাসিয়া  উপজেলায় যোগদান করেন। তিনি জয়পুরহাট জেলায় এক সম্ভান্ত্র মুসলিম পরিবারের জন্ম গ্রহণ করেন।

কাপাসিয়া থেকে নির্বাচিত  বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি কাপাসিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান এড মো আমানত হোসেন খান, সাবেক সচিব এম এ কাদের সরকার, সাবেক অতিরিক্ত সচিব আইয়ুব রহমান খান,সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্,সাবেক প্রো-ভিসি ডামো শহীদুল্লাহ্ সিকদার,গাজীপুরের ডিসি এস এম তরিকুল ইসলাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


এবিএন/নূরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ