আজকের শিরোনাম :

সরকার পতন নয়, সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করব: কাদের সিদ্দিকী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৯

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, শেখ হাসিনার পতনের জন্য আন্দোলন নয় তবে সুষ্ঠু নির্বাচনের জন্য যা করার তা করব।

গতকাল বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল ক্লাবে দলের এক কর্মীসভায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, দলীয়ভাবে সিদ্ধান্ত নেয়া হয়েছে আগামী নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগ অংশগ্রহণ করবে। তবে এই নির্বাচন ২০১৪ সালের নির্বাচনের মতো হবে না।

কাদের সিদ্দিকী বলেন, ড. কামাল ও বদরুদ্দোজা চৌধুরীকে একসঙ্গে চাই। উনাদের অনেক বয়স হয়েছে। দেশের মানুষ চায় উনারা একসঙ্গে চলেন। যদি চলেন তবে আমরা তাদের সঙ্গে আছি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কাদের সিদ্দিকী বলেন, জনগণের ভোট নিয়ে আপনি একশ’ বছর ক্ষমতায় থাকেন। কোনও আপত্তি নেই। কিন্তু জনগণের ভোট ছাড়া একদিনও ক্ষমতায় থাকার চেষ্টা করবেন না। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে এটা আপনার শোভা পায় না। যদি এটা করার চেষ্টা করেন তবে পৃথিবীর ইতিহাসে প্রথম মহিলা স্বৈরাচার হিসেবে আপনার নাম লেখা হবে।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, কাদের সিদ্দিকীর সহধর্মীনী নাসরিন কাদের সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু প্রমুখ।

এবিএন/জসিম/নির্ঝ

এই বিভাগের আরো সংবাদ