আজকের শিরোনাম :

মমেকের ১২ চিকিৎসকের বেতন দিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ১৭:০৬

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে নিয়মিতভাবেই বাড়ছে রোগীর সংখ্যা। আর এই চাপ সামলাতে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষের। এ পরিপ্রেক্ষিতে চিকিৎসা সুবিধার জন্য বেসরকারিভাবে চিকিৎসককে নিয়োগ দেওয়া হবে ২০ জন।

চুক্তিভিত্তিক এ নিয়োগে তাদের মাসিক বেতন ধরা হয়েছে ৩০ হাজার টাকা। এদের মধ্যে ১২ চিকিৎসকের বেতন বহন করবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু।

আজ সোমবার (১৯ জুলাই) দুপুর আড়াইটায় প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব ডা. মীর আনোয়ার হোসেন মমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের হাতে ১২ চিকিৎসকের প্রথম মাসের বেতনের প্রায় ৪ লাখ টাকা অগ্রিম হস্তান্তর করেন।

এ সময় হাসপাতালের উপপরিচালক ডা. মো. ওয়ায়েজ উদ্দিন ফরাজি, সহকারী পরিচালক ডা. জাকিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু বলেন, করোনা প্রাদুর্ভাবের কারণে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষের।

বিষয়টি জানতে পেরে চুক্তিভিত্তিক নিয়োগের ১২ জন চিকিৎসকের বেতন হাসপাতাল পরিচালকের কাছে অগ্রিম প্রদান করেছি। মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করছেন। আমরাও সরকারের পাশাপাশি ব্যক্তিগতভাবেও চেষ্টা করছি এই দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবীর জানান, এই দুঃসময়ে সংস্কৃতি প্রতিমন্ত্রীর সহায়তা আমাদের সেবা কার্যক্রম আরও বেগবান করবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ