আজকের শিরোনাম :

নেতা নয় সাধারন মানুষ হিসেবে আপনাদের পাশে থাকতে চাই : টিটু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০২১, ১৬:৫১

 সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ছাত্রলীগ, যুবলীগ ও তরুণ প্রজন্মদের উদ্দেশ্য করে বলেন, আমি কোন নেতা হতে চাই না , আমি কোন এমপি হতে চাই না, আমি একজন সাধারন মানুষ হিসেবে মানুষের পাশে থাকতে চাই, আমি আপনাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।

তিনি আরো বলেন, আমার বাকি জীবনটাকে নিয়ে  সমাজের সামাজিক কর্মকান্ড ও খেলা ধূলা নিয়ে বেঁচে থাকতে চাই। আর  মানুষের সেবা করতে চাই। আমরা যে যেই অব¯’ানে আছি চলুন আমরা মানুষের পাশে দাঁড়াই। আল্লাহপাক সুযোগ সব সময় সুযোগ  দেয়না মানুষের পাশে দাঁড়ানোর জন্য । কাল করোনায় মারা গেলে পরশু কেহ মনে রাখবে না। আল্লাহ পাক সুযোগ দিয়েছেন এখন মানুষের জন্য কিছু করার । নেতা যদি হতে চাও তবে এখন মানুষের জন্য কিছু কর। মানুসের জন্য কিছু না করে তুমি এমপি হতে পারবা- মন্ত্রী হতে পারবা হঠাৎ করে কিš‘ নেতা হতে পারবে না। সমাজের নেতা যদি হতে চাও তবে অবশ্যই মানুষের পাশে দাড়াতে হবে।

 তিনি আরো বলেন, যদি তুমি নেতা হতে চাও তবে তোমার কর্মীদের পাশে দাড়াতে হবে। এমন কোন রাত নেই যে আমাকে আমার কর্মীরা ফোন দেয় না। তখন আমি যে যেই সমস্যা নিয়ে বলে আমি আমার সাধ্য মতো চেষ্টা করে যা”িছ। শুক্রবার জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গনে করোনা রোগীদের জন্য সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেড  ফ্রি অক্সিজেন সার্ভিস  চালু করার সময় জেলা আওয়ামীলীগের সুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম. এ আফজল, ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্যোক্তা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিযুষ কান্তি সরকার,

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমদাদুল হক বুলবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, যুবলীগ নেতা অ্যাডভোকেট মাহবুবুর রশিদ স্বরমিন, মোল্লা খায়রুল নোমানী, চৌদ্দশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.বি সিদ্দিক খোকা, কর্শা কড়িয়াইল ইউনিয়ন চেয়ারম্যান বদর উদ্দিন, আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী প্রমুখ।

উল্লেখ্য, এর আগে সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন ব্রিগেডের উদ্যোগে ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করা হয়।


এবিএন/শাফায়েত নাজমুল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ