আজকের শিরোনাম :

ফরিদপুরে শাহজালাল ব্যাংকের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০২১, ১০:৩৩ | আপডেট : ১৭ জুলাই ২০২১, ১৩:১০

ফরিদপুর সদর উপজেলার পদ্মা নদীর চরাঞ্চলের দুস্থ ও দরিদ্র পরিবারগুলোর জন্য মানবিক সহায়তা হিসেবে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে শাহজালাল ইসলামী ব্যাংক।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ব্যাংটির সামাজিক দায়বদ্ধতা কর্মসূচীর অংশ হিসেবে (সিএসআর) দেয়া হয় এসব সামগ্রী।

শুক্রবার দিনব্যাপী স্থানীয় নর্থ চ্যানেল ইউনিয়ন, ডিক্রির চর ইউনিয়ন পরিষদ চত্বর, মোতালেব হোসেন হাই স্কুল মাঠ, ধলার মোড় ও বায়তুল আমান রেল লাইন মসজিদ চত্বর এই পাঁচটি স্পটে মোট ২ হাজার পরিবারের মাঝে সহায়তার প্যাকেট বিতরন করা হয়। প্রতিটি প্যাকেটে  রয়েছে চাল, ডাল, আলু, লবন ও সাবান, গ্রহনকারীকে পরিয়ে দেয়া হয় মাস্ক।

মানবিক সহায়তা প্রদানকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হা-মীম গ্রুপের পরিচালক আবুল কালাম আজাদ। তিনি জানান, হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও  শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তা পরিচালক এ.কে আজাদের তত্বাবধানে করোনাকালে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমরা এই ঈদ সামগ্রী বিতরন করছি।

ঈদকে সামনে রেখে এই মানবিক সহায়তা প্রদানকালে বিভিন্ন স্পটে উপস্থিত ছিলেন স্থানীয় নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাকুজ্জামান, ডিক্রির চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, শাহজালাল ইসলামী ব্যাংক ফরিদপুর শাখার ব্যাবস্থাপক মনিরুল ইসলাম, ব্যাংকটির এ.ই.ও মো. আবু হেনা কাউসার, মোতালেব হোসেন হাই স্কুলের প্রধান শিক্ষক মো. শাহীন মোল্লা, ডিক্রির চর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. দুলাল ফকির, সমাজ সেবক আব্দুল আলীম, লিয়াকত আলী মাস্টার প্রমুখ।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ