আজকের শিরোনাম :

তাড়াইল মসজিদে ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বয়ান পুলিশের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ১৬:০০

"স্বাস্থ্যবিধি মেনে চলুন, সবাই মাস্ক পরুন"এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে  মসজিদে মসজিদে জন সচেতনতামূলক বয়ান পেশ করে যাচ্ছেন তাড়াইল থানার পুলিশ।

জানা গেছে,আজ (১৬ জুলাই) শুক্রবার তাড়াইল থানা জামে মসজিদে জুম্মার  খুৎবার পূর্বে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে  জন সচেতনতামূলক বয়ান পেশ করেন তাড়াইল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন সরকার।

জন সচেতনতামূলক বয়ানে ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, গত ১৫ জুলাই থেকে আগামী ২৩ জুলাই পর্যন্ত সরকার লকডাউন শিথিল করেছে।তাই বলে আপনার ভাববেন না করোনা ভাইরাসে সংক্রমণ চলে গেছে।আমরা সবাই যদি একটু সচেতন না থাকি তাহলে ভাইরাসের সংক্রমণ বয়াবহভাবে রূপ নিতে পারে।এই সংক্রমণ থেকে নিজে বাঁচতে ও অন্যকে বাঁচাতে অব্যশই আমরা যারা কোরবানির গরু ক্রয় করতে গরুর হাটে যাবো তারা সবাই মাস্ক পড়বো পাশাপাশি সামাজিক দুরত্ব বজায়ে রাখবো।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো.জয়নাল আবেদীন সরকার জানান, উপজেলাবাসীকে করোনা ভাইরাসের সংক্রমণ  থেকে মুক্ত রাখতে তাড়াইল থানার পুলিশ বিভিন্ন জন সচেতনতামূলক প্রচার প্রচারণার মাধ্যমে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।আমরা সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে চলা ফেরা করি  তাহলে এই  মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত থাকবো ইনশাআল্লাহ্।


এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ