আজকের শিরোনাম :

কটিয়াদীতে শিক্ষকদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ২০:২৬ | আপডেট : ১৫ জুলাই ২০২১, ২০:৩১

কিশোরগঞ্জের কটিয়াদীতে ডা: আব্দুল মান্নান মহিলা কলেজের শিক্ষকদের উদ্যোগে নিম্ন আয়ের অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কলেজ প্রাঙ্গনে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, আধা কেজি চিনি, ১টি সাবান, ১ প্যাকেট সেমাই ও দুধসহ মোট ১৫ কেজি শুকনো খাবার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শামীমা সুলতানা, গভর্নিং বডির সদস্য অধ্যাপক নোমান চৌধুরী, প্রভাষক মো: শামছুজ্জামান সেলিম, প্রভাষক দীপা রানী বর্মণ, প্রভাষক ফেরদৌসী জাহান, প্রভাষক মো: এনামুল হক, প্রভাষক ধ্রুব রঞ্জন দাস, শরীরচর্চা শিক্ষক মোমেনা খাতুন প্রমুখ।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শামীমা সুলতানা জানান, করোনার এই সংকট কালে মানুষের পাশে দাঁড়ানোর মানবিকবোধ থেকেই এই কলেজের শিক্ষকরা এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে সামিল হয়েছেন। ভবিষ্যতেও  কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল শিক্ষকদের এই উদ্যোগকে প্রশংসা করেছেন। তিনি করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান করা, স্বাস্থ্যবিধি মেনে চলতে ও করোনার টিকা নেওয়ার আহ্বান জানান।


এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ