আজকের শিরোনাম :

কটিয়াদীতে আর্থিক সহায়তা পেলেন রূপগঞ্জ অগ্নিকান্ডে আহত পারুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ১৮:০৭

সম্প্রতি নারায়নগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে আহত কটিয়াদী উপজেলার গৌরীপুর গ্রামের রুকন উদ্দিনের মেয়ে পারুল আক্তার (২০) কে সরকারের শ্রমিক কল্যাণ ফান্ড থেকে ৫০ হাজার টাকার চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল পারুলের বাড়িতে গিয়ে ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করেন ও পারুলের বর্তমান অবস্থার খোঁজখবর নেন।

এ সময় কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কিশোরগঞ্জের উপ মহাপরিদর্শক শাহ মোফাখখারুল ইসলাম, সহশ্রাম-ধূলদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আহত অবস্থায় বেঁচে ফিরে আসা পারুল জানায়, আমি তখন কারখানায় লজেন্সের কাজ করছিলাম। হঠাৎ শুনি আগুন লেগেছে। সিঁড়ি দিয়ে নামতে গিয়ে দেখি সেখানে আগুন জ্বলছে। তারপর আমি ৬ষ্ঠ তালা থেকে দড়ি বেঁয়ে নামার সময়, দু’তালা পর্যন্ত নামার পর সেখান থেকে পরে যায়। এরপর আর কিছু মনে নেই। জ্ঞান ফিরলে দেখি হাসপাতালে।

উল্লেখ্য অগ্নিকান্ডের ঘটনায় কটিয়াদী উপজেলার ৩ শ্রমিক নিখোঁজ রয়েছেন। তাদের পরিবারের সদস্যদের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে।


এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ