আজকের শিরোনাম :

চট্টগ্রামে কিশোরের পেটে ইয়াবা, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০১৮, ১৭:১৭ | আপডেট : ১৭ মে ২০১৮, ১৭:৩৫

সীতাকুণ্ড (চট্টগ্রাম), ১৭ মে, এবিনিউজ : চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে দুই কিশোরের পেট থেকে বের করা হলো ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট।  আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বার আউলিয়া হাইওয়ে থানার সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকার ঘোড়ামরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বলেশ্বর পরিবহন (ব ১১-৫৬৪৭) থেকে আটক করা হয় এই দুই কিশোরকে।  পরে প্রযুক্তি ব্যবহার করে তাদের পেটের ভেতর থেকেই ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

এর আগে পুলিশের কাছে তথ্য ছিলো কক্সবাজার থেকে দুই কিশোর পেটের ভিতর করে ইয়াবা বহন করছে।  ইয়াবা নিয়ে ঢাকামূখী বলেশ্বর পরিবহণ বাসে করে মুন্সিগঞ্জের মাওয়াতে যাওয়ার পথে পুলিশের বিশেষ টিম তাদের আটক করে।

জানা যায়, এসআই মাইদুল ইসলাম নেতৃত্বে পুলিশ উপজেলার সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকার ঘোড়ামরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বলেশ্বর পরিবহন (ব ১১-৫৬৪৭) তল্লাসী চালিয়ে তাদের আটক করে।

আটককৃত দুই কিশোর হলো কক্সবাজার জেলার টেকনাফ থানা নাইট্টম পাড়ার মো.অলি আহম্মদের ছেলে নুরুল আমিন (১৭) এবং একই থানার হাবিছ ছড়ার মৃত ইদ্রিস মিয়ার ছেলে রায়হান মিয়া (১৬)।  উদ্ধারকৃত দুইহাজার ইয়াবার মূল্য ৬ লক্ষ টাকা।

বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব বলেন, গোপন সূত্রে খবর পেয়ে আমরা ঢাকামূখী একটি বাসে তল্লাশী চালিয়ে দুই কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তাদের পেটে ইয়াবা আছে।  বিশেষ পদ্ধতিতে ঔষধের মাধ্যমে দুইজনের পেট থেকে পলিথিনে মোড়ানো এক হাজার করে দুই হাজার পিস ট্যাবলেট বের করা হয়।  এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ