আজকের শিরোনাম :

ভাঙ্গায় লকডাউন বাস্তবায়নে মাঠে সেনাবাহিনী ও প্রশাসনের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ১৬:৩০

ফরিদপুরের ভাঙ্গায় লকডাউন বাস্তবায়ন করতে সেনাবাহিনীর সহায়তায় প্রশাসনের ব্যাপক তৎপরতা চালানো হয়েছে। বুধবার সকাল থেকেই উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন ও সহকারী কমিশনার(ভুমি) ব্যারিষ্টার সজিব আহমেদের নেতৃত্বে ভাঙ্গা বাজার,উপজেলার মালীগ্রাম,কাউলীবেড়া বাজারসহ পাশর্^বর্তী বেশ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়। গত ২/৩ দিন যাবৎ  লকডাউন উপেক্ষা করে বিভিন্ন জায়গায় বেশ কিছু বিপনী বিতান খোলা রাখা এবং সড়কে যানবাহন চলাচল করায় ঢিলেঢালাভাবে চলে লকডাউন।

প্রশাসনের লোকজন এলে তাৎক্ষনিক বিপনী বিতানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আবার তারা চলে গেলেই যথারীতি কার্যক্রম চালিয়ে যায়। এ যেন লুকোচুরি খেলা।  পরে সেনাবাহিনী সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যদের নিয়ে ব্যাপক অভিযানের মুখে মুহুর্তেই বিপনীবিতানসহ ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে সরে পড়ে। অপরদিকে সড়কে আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় সড়কে চলাচলকারী অটোরিক্সা,ভ্যান সহ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় বেশ কয়েকটি বিপনীবিতান ও যানবাহনকে আটক করে জরিমানা করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন বলেন,আগামিকাল থেকে লগডাইন শিথিল করা হচ্ছে কিছু দিনের জন্য,তারপরও আমরা চেস্টা করব হাট-বাজারে লোকসমাগম নিয়ন্ত্রন করতে। 

 এবিএন/মাহমুদুর রহমান/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ