আজকের শিরোনাম :

মদনে শিশু হত্যা মামলায় আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৮

নেত্রকোণার মদনে হত্যা মামলার আসামি সন্দেহে সাব্বির (২০) নামে এক যুবককে আটক করেছ মদন থানার পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার পদমশ্রী পশ্চিমপাড়া থেকে তাকে আটক করে। সে পদমশ্রী গ্রামের আব্দুল হাই মিলনের ছেলে।

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়,গত  ১৪ এপ্রিল  ২০১৮ ইং শনিবার  উপজেলার পদমশ্রী পশ্চিমপাড়া গ্রামের হাবি মিয়ার শিশু কন্যা পরশ মনি (১০)  বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। নিখোঁজের দু’দিন পর তাকে  রোববার পরিবারের লোকজন একই গ্রামের  মিলন মিয়ার ডোবার পাশ থেকে তার লাশ উদ্ধার করে । ১৫ এপ্রিল ২০১৮ ইং তারিখে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়। মৃত্যুটি নিয়ে রহস্য থাকায়  শিশুটির লাশ ময়না তদন্ত করা হয়।

ময়না তদন্তে বেরিয়ে আসে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। হত্যার প্রেক্ষিতে ভিকটিমের মা শাহিনূর আক্তার গত ১১ আগষ্ট ২০১৮ ইং তারিখে মদন থানায় অজ্ঞাত নামা আসামি করে নিয়মিত একটি হত্যা মামলা রুজু করেন। মামলার প্রেক্ষিতে সাব্বিরকে নিজ গ্রাম থেকে আটক করা হয়। বুধবার আটক সাব্বিরকে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা  (ওসি) তদন্ত মো. মো. আজহারুল ইসলাম বলেন,মঙ্গলবার রাতে সাব্বিরকে সন্দেহ জনক ভাবে  শিশু হত্যার আসামি হিসেবে তার গ্রামের বাড়ি থেকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার তাকে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ