আজকের শিরোনাম :

ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালক হত্যার ঘটনায় আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৭

নীলফামারীর ডোমার বিদ্যুৎ অফিসের গাড়ী চালক আবু সাঈদ স্বাধীন (২৫) হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বাড়ীর মালিক আশিকুর রহমানসহ ৮ জনকে আটক করে।  আজ বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ৪ জনকে ছেড়ে দেওয়া হলেও এখনও আটক রয়েছে ৪ জন।

আটকরা হলো, ডোমার পৌরসভার পুর্ব চিকনমাটি ডাঙ্গাপাড়ার মোঃ রফিকুল ইসলামের ছেলে অর্পন (২৪), ছোট রাউতা সবুজপাড়ার লুৎফর রহমানের ছেলে সাকিল ইসলাম (১৮), ফায়ার সার্ভিস সংলগ্ন মোস্তাফিজুর রহমানের ছেলে মোঃ মুন্না সরকার (১৭) এবং রংপুর সদর থানার রাম গোবিন্দ সিগারেট এলাকার তরুন রায়ের ছেলে গৌতম রায় (২০)।

এদিকে ময়না তদন্তের জন্য বুধবার সকালে লাশ জেলার মর্গে প্রেরণ করা হয়েছে।সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে রংপুরে স্বাধীনের গ্রামের বাড়ীতে।

মঙ্গলবার সন্ধায় উপজেলার আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের উপর তলায় ডোমার বিদ্যুৎ অফিসের গাড়ী চালক আবু সাঈদ স্বাধীনের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। স্বাধীন ইসলাম রংপুর কারমাইকেল কলেজ রোডের মোঃ বাবু ইসলামের ছেলে।

ডোমার বিদ্যুৎ অফিসের নিবার্হী প্রকৌশলী অফিস সুত্রে জানা গেছে, নিহত আবু  সাঈদ স্বাধীন প্রায় ৬ মাস থেকে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিঃ নেসকোর নিবার্হী প্রকৌশলীর ডোমার কার্যালয়ে ড্রাইভারের কাজ করে আসছিল।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।  হত্যার বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।  এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ