একাদশ জাতীয় সংসদ নির্বাচনে

ফুলবাড়ীয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ঘোষনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৭

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর, চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫১-ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলবাড়ীয়া উপজেলার সভাপতি  মাও. নূরুল আলম সিদ্দিকীকে দলীয়  প্রার্থী হিসাবে ঘোষণা করেন ।

এ উপলক্ষে ফুলবাড়ীয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এক জনসভায় তিনি বলেন, আজ মানুষের জান-মালের কোন নিরাপত্তা নেই, ঘরে থাকলে খুন, আর বাইরে গেলে গুম- এভাবে আর চলতে পারে না।

তিনি বলেন, সমাজতন্ত্র আর ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা। আমি একজন মুসলমান, ইসলাম আমার ধর্ম, ইসলামে সুফল রয়েছে, কোন কুফল নেই। আর ইসলামেই রয়েছে দুনিয়াতে শান্তি ও আখেরাতে মুক্তি।

তিনি আরও বলেন, বাংলাদেশে দু’ধরণের চোর রয়েছে- এক অভাবী চোর, দুই স্বভাবী চোর। ইসলামে স্বভাবী চোরদের হাত কাটার বিধান থাকলেও অভাবী চোরদের হাত কাটার বিধান নেই।

গতকাল বিকাল ৫টায় ফুলবাড়ীয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা শাখার উদ্যোগে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলবাড়ীয়া আসনের প্রার্থীর নাম ঘোষণার জনসভায় প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর একথা বলেন।

ফুলবাড়ীয়া উপজেলা শাখার সভাপতি ও প্রার্থী মাও. নূরুল আলম সিদ্দিকী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের নেতা মুফতী গোলাম মাওলা ভূঁইয়া, মাও. মোঃ মামুনুর রশিদ, মুফতী মোঃ ইয়াকুব সাঈদ, প্রফেসর মোঃ সোলাইমান, মাও. সাইফুল্লাহ মানসুর, মোঃ মাহমুদুল হাসান শহীদ ও স্থানীয় নেতৃবৃন্দ। 

এবিএন/ হাফিজুল ইসলাম স্বপন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ