আজকের শিরোনাম :

পটিয়ায় উপজেলা চেয়ারম্যান ও মেয়রের সাথে মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৭

পটিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমেদ চৌধুরী টিপুর ও পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে মতবিনিময় করেছেন পটিয়া পরিবেশক ব্যবসায়ি সমিতির নব-নির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন সমিতির নির্বাচিত সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম হারুন উর রসীদ, সিনিয়র সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, সহ সভাপতি আব্দুল করিম আলমদার,  যুগ্ম সম্পাদক আলী আক্কাস চৌধুরী মানিক, সাংগঠিনক সম্পাদক মাহফুজ মুরাদ, অর্থ সম্পাদক মোরশেদ আলম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ছোটন। 

আরো উপস্থিত ছিলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম, ব্যবসায়িক কল্যান সম্পাদক ইমরান হোসাইন রানা, তথ্য ও অনুসন্ধান সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম. উপদেষ্টা সদস্য মোহাম্মদ সোহেল, কার্যকরী সদস্য শওকত ওসমান (টিপু), মোহাম্মদ আক্তারুজ্জামান প্রমুখ। 

মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান মোজাফ্ফর আহমেদ চৌধুরী টিপু ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ বলেন, পরিবেশক সমিতি পটিয়ার ব্যবসায়ীদের বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এর ধারাবাহিকতায় ব্যবসায়ীদের সকল ক্ষেত্রে সামাজিক দায়িত্ববোধে ঐক্যবদ্ধ ভাবে একে অপরের সহোযোগিতায় এগিয়ে আসতে হবে। 

তারা নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, পটিয়ার উন্নয়নে ভূমিকা রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে। 

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ