আজকের শিরোনাম :

ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে

দেবহাটায় ইনহেলডার প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৮

দেবহাটায় ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে ইনটেগ্রেড হেলফ এন্ড লাইভলীহুড ডেভেলপমেন্ট প্রোগ্রাম ফর পোভার্টি (ইনহেলডার) প্রকল্পের বিগত এক বছরের কাজের অগ্রগতি বাধা ও বাধা উত্তরনের উপায় সমূহ পর্যালোচনা সভা আজ মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ বদরুজ্জামান ও উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ বিঞ্চুপদ বিশ্বাস।

সভায় মাল্টিমিডিয়ার মাধ্যমে প্রকল্পের কাজ অবহিত করেন ওয়ার্ল্ড ভিশনের ইনহেল্ডার প্রকল্পের প্রোগ্রাম অফিসার রফিকুল ইসলাম। ওয়ার্ল্ড ভিশনের ইউপিজিএফ শফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইনহেল্ডার প্রকল্পের জুনিয়র প্রোগ্রাম কর্মকর্তা পল হাজরা, উত্তরনের সফল প্রকল্পের প্রজেক্ট কর্মকর্তা মিজানুর রহমান, পারুলিয়া ইউপির প্যানেল চেয়ারম্যান সালাউদ্দীন শরাফী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা ইউপির প্যানেল চেয়ারম্যান আজগার আলী প্রমুখ।

সভায় উপজেলা পর্যায়ের সরকারী বেসরকারী কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় ওয়ার্ল্ড ভিশন দেবহাটা উপজেলার দেবহাটা সদর ইউনিয়ন ও পারুলিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটিতে রেসিলিয়েন্স তৈরীর মাধ্যমে লক্ষিত এলাকার হতদরিদ্র পরিবারের স্বাস্থ্যগত ও অর্থনৈতিক উন্নয়ন নিশ্চিত করনে কাজ করছে। আগামী ৩ বছর এই উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে এবং পর্যায়ক্রমে বাকী ইউনিয়নগুলো সম্পৃক্ত করার জন্য বক্তারা দাবি জানান। 

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ