আজকের শিরোনাম :

বাবার কারণে বিয়ে ভেঙে গেলো মেয়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০১৮, ১৪:৫৫ | আপডেট : ১৭ মে ২০১৮, ১৫:৪৬

লালপুর (নাটোর), ১৭ মে, এবিনিউজ : ১৬শ’ পিস ইয়াবাসহ বাবাকে আটক করেছে পুলিশ। আর এ খবর শুনে মেয়ে মৃদুলার বিয়ে ভেঙে দিয়েছে বর পক্ষ। এ ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার জোকাদহ গ্রামে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলার বাসিন্দা এক ছেলের সাথে বিয়ে হওয়ার কথা ছিলো জোকাদহ গ্রামের মৃত আনজাল এর ছেলে মেহের আলী (৩৫) এর মেয়ে মৃদুলার।

মৃদুলা আরামবারীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। অথচ বুধবার রাতে ১৬শ’ পিস ইয়াবাসহ বাবা মেহের আলীকে আটক করে লালপুর থানা পুলিশ। আর এ খবর শুনে মৃদুলাকে বিয়ে করতে অসম্মতি জানায় বর পক্ষ।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে উপজেলার ভাদুর বটতলা মোড়ে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মেহের আলীর রিকশায় যাত্রী বিহীন একটি বস্তা পাওয়া যায়। বস্তাটির ভেতর ছোট ছোট পাইপের ভেতর থেকে ১৬শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এজন্য ইয়াবা সহ মেহের আলীকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে মেহের আলীসহ দু’জনের নামে মাদক মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মেহের আলীকে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।

এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ