আজকের শিরোনাম :

শিবপুরে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫০

শিবপুর উপজেলার দুলালপুর সড়কের তিতাস গ্যাস ফিল্ড সংলগ্ন আজ ১৭ সেপ্টেম্বর (সোমবার) গভীর রাতে ১০/১২ জনের একটি সঙ্গবদ্ধ ডাকাতদল ডাকাতি করার প্রস্তুতি নিলে টহলরত শিবপুর মডেল থানা পুলিশ দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে আটক করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের বাকী সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।  টনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি রাম দা, ১টি চাপাতি ও একটি কাটার।

আটককৃতরা হলেন- সাধারচর ইউনিয়নের গৌবিন্দপুর গ্রামের মেজবাউদ্দিনের ছেলে আল-আমিন (২৮) ও চক্রধা ইউনিয়নের পূর্বেরগাও গ্রামের আবদুর রব খা’র ছেলে নাজমুল হাসান তুষার (২৯)।

শিবপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ডাকাত আল-আমিন এর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় ৩টি ও গাজীপুর জেলার জয়দেবপুর থানায় ১টি ডাকাতি ও ২টি মামলার ওয়ারেন্ট রয়েছে।

নাজমুল হাসান তুষার (২৯) এর বিরুদ্ধে নরসিংদী সদর থানায় ১টি অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী। বর্তমানে সে জামিনে রয়েছে।  শিবপুর মডেল থানায় আরও ২টি মাদক মামলার রয়েছে।

শিবপুর মডেল থানার এস.আই মনির হোসেন, এস.আই মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে ১৭ সেপ্টেম্বর সোমবার রাতে টহলরত অবস্থায় ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করে থানায় নিয়ে আসে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন। ৭দিনের রিমান্ড চেয়ে  সোমবার দুপুরে গ্রেফতারকৃত ২ ডাকাতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে,  মামলা নং-২৬ বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ