আজকের শিরোনাম :

ফরিদপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৯

ফরিদপুরে নিখোঁজের তিনদিন পর সুধীর চন্দ্র দাসের (৫৪) নামে এক বাস শ্রমিকের লাশ মিললো পুকুরে।

আজ সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের ধুলদী এলাকার একটি পুকুরে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

সুধীর ধুলদী গ্রামের মৃত রশেম চন্দ্র দাসের ছেলে। তিনি আগে বাসের সহযোগী হিসেবে কাজ করতেন। একটি দুর্ঘটনায় তার বাম পা ক্ষতিগ্রস্ত হয়। এরপর থেকে হাঁটাচলায় তার সমস্যা হতো। পরে তিনি ফরিদপুর বাসস্ট্যান্ডে বাসের কলার হিসেবে কাজ করতেন। তিনি দুই ছেলের বাবা। তার বড় ছেলে সজল দাস ৩৭তম বিসিএস নিয়োগ পেয়েছেন। ছোট ছেলে সুজন দাস সোহরাওয়ার্দ্দী মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

সোমবার সকালে এলাকাবাসী ওই বৃদ্ধের বাড়ির কাছে একটি পুকুরে লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

মৃতে ছেলে সজল দাস জানায়, তার বাবা গত শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন। এ ব্যাপারে রবিবার ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নসিম বলেন, ধারনা করা হচ্ছে ওই বৃদ্ধ রাতে বাড়ি ফেরার পথে কোন কাজে পুকুরে গেলে হয়তো অসাবধানতাবশত পুকুরের পানিতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, কোন আপত্তি না থাকায় মৃতদেহটি ময়না তদন্ত ছাড়াই মৃতের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলাদায়ের করা হয়েছে।

 

এবিএন/কে. এম. রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ